Wednesday, July 21, 2010

Koto Ki Korar Chhilo Je


There are a few songs which are bound to make you sad… they either bring back memories or one can relate to the lyrics so badly that it brings the salty poison out, or the tune takes one to the sad land but, this song somehow brings back the ‘dream’ that I grew up with and which finally got shattered… JUDE

and I’m not ashamed to accept the fact that I was not good enough to make it there, and for once if I stop trying to be the ‘matured’ myself I would definitely say, I am ashamed, very very very...


Jani hariye jabe jani, amader ei golpo ta
jani furiye jabe jani, sokkoler chhelebela
tobu aankre dhore rekho, tumi tomar joubon
jotoi buriye jak, char pasher jibon
jani kaal bhule jabe amader golpo e duniya
tobu hoyto theke jabe amader gaan taniya
somoy thake na theme, ekdin bhule jete hoy
tai hath tao amader ekdin, thik e khule dite hoy
tobu chharbona amra hath kichutei, moner bhetor
jotoi bodle jak charpasher ei shohor
jani kaal bhule jabe amader golpo e duniya
tobu hoyto theke jabe amader gaan taniya

No comments: